বিয়ানীবাজার নিউজ ২৪। ২৩ ফেব্রুয়ারি ২০১৭।

বিয়ানীবাজার উপজেলা ও সরকারি কলেজ ছাত্রলীগ (রিভারবেল্ট) আয়োজিত বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের দুই মেধাবী ছাত্রলীগ নেতাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় কলেজ মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধিত ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন শাকিল ভ্রমণ করার উদ্দেশ্যে ফ্রিজ এবং উচ্চ শিক্ষা অর্জন করতে লিথুনিয়া যাচ্ছেন সোহেল আহমদ।

উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন তারেকের সভাপতিত্বে এবং সাইদুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ ২৪ এর সম্পাদক আহমেদ ফয়সাল। বিশেষ অতিথি ছিলেন বড়লেখা উপজেলা যুবলীগ নেতা তোফায়েল আহমদ স্বপন, বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা রফিকুল হক চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীড়ের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমান উদ্দিন, যুবলীগ নেতা আইনুল হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির পারভেজ।

বিদায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আজাদ আহমদ, বাবর হোসেন, হিফজুর রহমান রাজু, আবু আরিফ, শাকিল হোসেন রাজন, এ এস চৌধুরী হিরণ, স্বপন আহমদ, ছরওয়ার আহমদ, জামিল আহমদ, তানভীর হোসেন ও রেদওয়ান আহমদ প্রমুখ।

সংবর্ধিত মেধাবী দুই ছাত্রলীগ নেতাদের হাতে সম্মাননা স্মারক ও মানপত্র তুলে দেয়া হয়।