বিয়ানীবাজার উপজেলা, সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রলীগের যৌথ উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা শনিবার অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার দাসগ্রামের একটি কমিউনিটি হলে এ আলোচনা সভা ও ইফথার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড. নাসির উদ্দিন খান।

সিলেট জেলা ছাত্রলীগের গ্রন্হনা ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আমান উদ্দিন এর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ময়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশীদ দিপু ও সহ-দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এড. আব্বাস উদ্দিন, মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি হাজী সমসুল হক ও  সাধারণ সম্পাদক এবাদ আহমদ।

ছাত্রলীগের আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, শেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারেক হোসেন খান, কুড়ারবাজার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেদ আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এমদাদ রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সাইফুর রহমান ছফু , সিলেট  মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খালেদুর রহমান, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন তারেক ও হুমায়ুন কবির পারভেজ।

এ আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিয়ানীবাজার উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।