আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বিয়ানীবাজার উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রতিটি ইউনিয়নে প্রার্থী সমর্থকরা ভোটারদের মন জয় করতে ব্যস্ত সময় পাড় করছেন প্রচার-প্রচারণা, গণসংযোগ ও উঠান বৈঠকে।

নির্বাচনকে সামনে রেখে ৭নং মাথিউরা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ময়নুল ইসলাম বাবুল সুতারকান্দি এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার রাতে সুতারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত সভায় প্রবীণ মুরব্বী বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজীজ কটইের সভাপতিত্বে বক্তব্য রাখেন আতাউর রহমান আতা, আতাউর রহমান চুনু, হাজী সফর উদ্দীন, বুরহান উদ্দীন, আব্দুল জলীল, ছমির উদ্দীন দুদু, আব্দুল মালিক ও আব্দুল মান্নান সহ আরো অনেকে।

সমাজকর্মী আব্দুল কাইয়ুমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মাথিউরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ময়নুল ইসলাম বাবুল। এসময় তিনি ইউনিয়নের উন্নয়নবঞ্চিত এলাকাগুলোর প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করবেন বলে উপস্থিত সকলকে আশ্বাস প্রদান করেন।

এসময় বক্তারা জনগণের মনোনীত প্রার্থী ময়নুল ইসলাম বাবুল একজন সৎ ও যোগ্যব্যাক্তি উল্লেখ্য করে আগামী ২৬ ডিসেম্বর ভোটের মাধ্যমে জয়যুক্ত করার আহ্বান জানান।

সভায় স্বাগত বক্তব্য রাখেন ফরহা মোহাম্মদ, জাকির হুসেন, নজমুল হক, আব্দুর রহীম ও জাহাঙ্গীর আলম সহ আরো অনেকে।