বিয়ানীবাজার পৌরসভার সামাজিক সংগঠন খাসা তরুণ সংঘ’র উদ্যোগে এবং প্রবাসী সংগঠন কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ’কে ও খাসা তরুণ সংঘ’র যৌথ অর্থায়নে  আজ অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ করা হয়েছে। পৌরসভার খাসা গ্রামের অধিবাসী অসহায় পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে।

খাসা তরুণ সংঘ’র কার্যালয়ের সামনে সংগঠনের সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মারুফ আহমদের পরিচালনায় প্রাধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুস শুকুর, বিশেষ অথিতি হিসেবে উপস্তিত ছিলেন কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ’কে’র অন্যতম ট্রাস্টি বদরুল হক, কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ’কে’র অন্যতম ট্রাস্টি আবুল হাসনাত, বিয়ানীবাজার পৌরসভা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক এবাদ আহমদ, বিয়ানীবাজার পৌরসভার নব-নির্বাচিত ৩ নং ওয়ার্ড কাউন্সিলর  সাহাব উদ্দিন, বিয়ানীবাজার পৌরসভার নব-নির্বাচিত ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আকসার হোসেন,বাংলাদেশ মানবাধিকার কমিশন বিয়ানীবাজার পৌর শাখার সভাপতি জামিল আহমদ, বিশিষ্ট সমাজসেবক শামীম উদ্দিন, ফ্রান্স প্রবাসী সুহেল আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন খাসা তরুণ সংঘ’র গভর্ণিং বডির চেয়ারম্যান জমির আহমদ লাভু ও সদস্য তারিন হাসান, সংঘ’র সহ-সভাপতি ছাব্বির হোসেন, সিনিয়র সদস্য আব্দুশ শাকুর লিপু, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান সাকের, সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ প্রমুখ
এই অনুষ্ঠানে সমগ্র খাসা গ্রামের ১০৬ টি পরিবারের মধ্যে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতি পরিবারে ২৫ কেজি চাল, ৫ কেজি আলু ,৫কেজি পিয়াজ, ২ কেজি চানা, ২ কেজি ডাল, ২ লিটার তেল, ১কেজি খেজুর এবং ১ টি করে রুহ-আফজা (শরবত) দেয়া হয়।