বিয়ানীবাজার নিউজ ২৪। ২৪ মার্চ ২০১৭।

বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামের ক্যান্সার অাক্রান্ত লুৎফুর রহমানের জন্য বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসার অর্থ সংগ্রহ করছে স্থানীয় সমাজ সেবামূলক সমাজিক সংগঠন অাল ইহসান ইসলামী সমাজ কল্যাণ পরিষদ, কালাইউরা।

অাজ শুক্রবার সকাল ৮ থেকে দুপুর ১২ টা পর্যন্ত  প্রথম দিনের মত গ্রামের ঘরে ঘরে গিয়ে অর্থ সংগ্রহ করেন সংস্থার সদস্যবৃন্দ। এসময় প্রতিটি বাড়ির গৃহকর্তা ও গৃহিণীরা সংস্থার এ মহতি উদ্যোগকে স্বাগত জানান এবং সামর্থ অনুযায়ী অর্থ সহায়তা প্রদান করেন। পরে প্রাপ্ত টাকা চিকিৎসা ব্যয়ের জন্য লুৎফুর রহমানের ভাই তুতা  মিয়ার হাতে তুলে দেন সংস্থার নেতৃবৃন্দ।

ক্যান্সার অাক্রান্ত লুৎফুর পেশায় রাজমিস্ত্রি। রোগ সনাক্ত হওয়ার পর থেকেই তার চিৎকিসার জন্য এগিয়ে অাসেন গ্রামের প্রবাসীসহ প্রতিবেশীরা। সম্প্রতি তার শেষ কেমিওথেরাপি সম্পন্ন হলেও তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

হাসপাতালের বিল পরিশোধ এবং তার চিকিৎসার ব্যয়ভার বহন করার জন্য সংস্থাকে তার পরিবারের সদস্যরা আহবান জানান। এ আহবানে সাড়া দিয়ে সংস্থার সদস্যবৃন্দ সামর্থ্য অনুযায়ী সহায়তা প্রদান করেন এবং পরে গ্রামের ঘরে ঘরে গিয়ে অর্থ সংগ্রহ করেন।

অাগামীকাল শনিবার অাবারও সংস্থার পক্ষ থেকে অর্থ সংগ্রহ করা হবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে। তাঁর চিকিৎসা ব্যয় নির্বাহ করতে এখনো প্রচুর টাকার প্রয়োজন। দেশ বিদেশে অবস্থানরত সামর্থবানদের সহযোগিতার আহবান জানিয়েছেন সংস্থার দায়িত্বশীলরা।