বিয়ানীবাজার নিউজ ২৪। ২১ মার্চ ২০১৭।

একচ্ছত্র আধিপত্য বিস্তার করে মাথিউরা ফুটবল একাদশ ছন্দময় ফুটবল উপহার দিয়ে বড় ব্যবদানে জয় পেয়েছে। খেলা শুরু থেকে প্রাধান্য বিস্তার করে এ জয় পায় মাথিউরা। মনসুরের হ্যাট্টিক এবং জিল্লুর ও রাসেলের জোড়া গোলে ৮-০ ব্যবদানে জয় তুলে মাঠ ছাড়ে তরুণতুর্কিরা।

বিকাল ৪টার দিকে মাথিউরা ফুটবল একাদশের সাথে মোকাবেলা করে নাসির-মাহির স্পোর্টিং ক্লাব মাথিউরা। খেলার শুরু থেকে প্রাধান্য বিস্তার করেন খেলে মাথিউরা একাদশ। খেলার ১২ মিনিটের মাথায় দলনায়ক মনসুর গোল করে দলকে এগিয়ে দেন। আক্রমনে উঠার চেষ্টা করে নাসির-মাহির স্পোর্টিং ক্লাব। কিন্তু মাঝ মাঠের খেলোয়াড়দের ব্যর্থতায় তাদের আক্রমণগুলো থমকে যায়। খেলারে ২২ মিনিটে বাম প্রান্ত দিয়ে ওভার লেল্প করে ডি বক্সে ঢুকে পড়ের সামাদ ইরানি ও অপু। নিজেদের মধ্যে দেয়া নেয়া করে গোল মুখে বলি করে। সেখানে ডি বক্সের ভেতরে ফাঁকা অবস্থায় বল পেয়ে জালে জড়ান ইকবাল। প্রথমার্ধে পেনালটি কিক থেকে মনসুর গোল করে দলকে ৩-০ ব্যবদানের এগিয়ে নেন।

দ্বিতীয়ার্ধে শুরু থেকে প্রতিপক্ষের রক্ষলভাগকে চাপে রাখেন মনসুর। তিনি হ্যাট্টিক পূর্ণ করার পাশাপাশি আক্রমণভাগের খেলোয়াড় রাসেল ও মাঝ মাঠে কোসুলি জিল্লু জোড়া গোল করেন। ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন মনসুর।

[image link=”http://138.197.71.33/wp-content/uploads/2017/03/ggffggffgggff.png” img=”http://138.197.71.33/wp-content/uploads/2017/03/ggffggffgggff.png” caption=” ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা “]

তার হাতে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, ক্রীড়া সংস্থার কর্মকতা অহিদুর রেজা মাসুম, আব্দুল বাছিত টিপু প্রমুখ।